রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

রামপুরায় শিক্ষার্থীদের বিক্ষোভ, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদকঃ অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় এসএসসি পরীক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয় নিহত হওয়ার প্রতিবাদে রাজধানীর রামপুরায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে বিএএফ শাহীন কলেজ, ইম্পেরিয়াল কলেজ ও একরামুন্নেছা স্কুল অ্যান্ড কলেজের কয়েক শতাধিক শিক্ষার্থী অবরোধে অংশ নেন। এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা নানা প্ল্যাকার্ড হাতে বিভিন্ন স্লোগান দেন।

যার মধ্যে রয়েছে- ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে দেশ, বাসের নিচে ছাত্র মরে সোনার বাংলাদেশ’, ‘দিয়ে দিয়ে আশ্বাস আর ভেঙো না বিশ্বাস’, ‘দেশ কেন ডুবে বিষে, দেশের মেধা এই দেশ রাস্তায় পিষে’, আমি নারী, গণপরিবহনের আমার নিরাপত্তা চাই, ‘আমার বাবা কাঁদছে কেন নিরাপদ সড়কে দাবিতে’, উই ওয়ান্ট জাস্টিস, রাতের আধারে শিক্ষার্থীরা মরে প্রশাসন ঘুম পাড়ে, ছাত্র-জনতা ঐক্য গড় নিরাপদ সড়কের দাবি তোল, জেগেছে রে জেগেছে ছাত্র-জনতা জেগেছে, আমার ভাই মরলো কেন জবাব চাই জবাব চাই। শিক্ষার্থীদের অবরোধে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এর আগে রাত ১১টার দিকে রামপুরা বাজারের কাছে শিক্ষার্থী মাঈনুদ্দিনকে চাপা দেয় অনাবিল পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। ঘটনার পরপরই উত্তেজিত জনতা ৮টি বাসে আগুন দেয়। সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। খবর পেয়ে ছুটে আসে মাঈনুদ্দিনের সহপাঠীরা। তারা এর বিচার দাবি করে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.