রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন

রিংগনকে দেখতে হাসপাতালে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় আহত জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ্ রাজিব আহমেদ রিংগনকে দেখতে হাসপাতালে গিয়েছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এবং স্বেচ্ছাসেবক দল সভাপতি আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল ও জাতীয়তাবাদী হেল্প সেলের প্রধান সমন্বয়ক সুমন ছিদ্দিকী। গতকাল শুক্রবার বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন রিংগনকে দেখতে যান। এ সময় তিনি রিংগনের শারীরিক অবস্থার খোজ খবর নেন। রিংগনের শরীরজুড়ে গুলির আঘাত দেখে রিজভী দুঃখ ও পুলিশের এহেন আচরণে ক্ষোভ প্রকাশ করেন।
এসময় উপস্থিত ছিলেন, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-স্থানীয় সরকার বিষয়ক সম্পাদিকা শাম্মী আক্তার ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ জাহিদুল কবির।
এদিকে শুক্রবার এর আগে রিংগনতে দেখতে রাজধানীর একটি বেসরকারী হসপিটালে যান বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল ও জাতীয়তাবাদী হেল্প সেলের প্রধান সমন্বয়ক সুমন ছিদ্দিকী, ফেনী পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব ইকবাল হোসাইনসহ নেতৃবৃন্দ। এ সময় নেতৃবৃন্দ রিংগনের শারিরীক অবস্থা ও চিকিৎসার খবর নেন।
উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার সুযোগ প্রদানের দাবিতে গত ২২ ডিসেম্বর হবিগঞ্জে সমাবেশ করে দলটি। ওই সমাবেশকে কেন্দ্র করে পুলিশ-বিএনপি সংঘর্ষ কালে পুলিশ গুলিবর্ষণ করে। এতে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগনসহ শতাধিক নেতাকর্মী আহত হন। এ ঘটনায় পুলিশ ও জেলা পরিষদের পক্ষ থেকে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.