বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

লাখাইয়ে দুর্গাপূজা উপলক্ষে দুঃস্থদের মাঝে কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জের লাখাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সরকারি অনুদান ও দুঃস্থদের মাঝে হিন্দু কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ করা হয়েছে।সোমবার (১১ অক্টোবর) লাখাই উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সম্পদ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ- ৩ আসনের এমপি এডভোকেট আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, লাখাই থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মহি উদ্দিন সুমন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রাণেশ গোস্বামী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সম্পাদক অমূল্য রায় প্রমুখ।অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন- ‘করোনার প্রকোপ এখনো যায়নি, তাই এবার উৎসব নয় পূজা করতে হবে।’

পরে ৭০ টি পূজামণ্ডপে ৫০০ কেজি করে চাল বিক্রির ১৫ হাজার টাকা পূজা উদযাপন পরিষদের মধ্যে প্রদান করা হয়। এ সময় ১০টি পূজামণ্ডপে হিন্দু কল্যাণ ট্রাস্ট থেকে পাঁচ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করা হয় এবং দুইটি মন্দিরে ৩৪ হাজার টাকা করে অনুদান প্রদানের চেক বিতরণ করা হয়। এছাড়াও দুইজন দুঃস্থ লোককে আট হাজার করে অনুদানের চেক প্রদান করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.