সোমবার, ১৭ Jun ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

লাখাইয়ে বঙ্গমাতার জন্মবার্ষিকী উদযাপিত

শাহীন মোল্লা  লাখাই থেকে। হবিগঞ্জের লাখাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী যথাযথ মর্যাদায় উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে লাখাই উপজেলা প্রশাসন দিনব্যাপী নানা কর্মসূচি পালন করেছে।সোমবার (৮ আগস্ট) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘স্বাধিকার আন্দোলন, অসহযোগ আন্দোলন, মুক্তিযুদ্ধ ও যুদ্ধোত্তর বাংলাদেশে অসহায় নির্যাতিত নারীদের সহায়তা ও পূনর্বাসনে মহীয়সী বঙ্গমাতার চেতনা ও অদম্য বাংলাদেশের প্রেরণা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম ও নারী ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম।

আলোচনায় অংশ নেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তফা জামান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শাকিল আহমেদ, কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গৌতম কুমার রায় প্রমুখ।

সভায় শেষে দুস্থ ও দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন এবং আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়। এছাড়া প্রশাসনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.