রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

লালমনিরহাটে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত

নিজস্ব প্রতিবেদকঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার বুড়িরহাট সীমান্তের কাছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুজন বাংলাদেশি নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে।

কালীগঞ্জের গোড়ল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল ইসলাম আজ শুক্রবার এসব তথ্য জানিয়েছেন। নিহত দুজন হলেন কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের মালগাড়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে ইদ্রিস আলী (৪০) ও একই গ্রামের আলতাফ হোসেনের ছেলে আসাদুজ্জামান ভাসানি (৪৫)।

গোড়ল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইদ্রিস, আসাদুজ্জামানসহ বেশ কয়েকজন বৃহস্পতিবার রাতে ভারত থেকে গরু নিয়ে সীমান্ত দিয়ে বাংলাদেশে আসছিলেন। লালমনিরহাটের কালীগঞ্জের গোড়ল ইউনিয়নের সেবকদাস গ্রামের বুড়িরহাট সীমান্তের ৯১৭ মেইন পিলারের অধীন পাঁচ নম্বর সাব–পিলার এলাকায় পৌঁছলে পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার সিতাই থানার গুনজরির চওড়া বিএসএফ ক্যাম্পের টহল দলের সদস্যরা তাঁদের লক্ষ্য করে গুলি চালান। এ সময় ইদ্রিস ও আসাদুজ্জামান গলিবিদ্ধ হয়ে নিহত হন। তাঁদের লাশ সীমান্তের ভারতীয় অংশে পড়ে আছে।

এ বিষয়ে  কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেন, ‘এলাকার লোকজনের কাছ থেকে ঘটনাটি শুনেছি।’

গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্ত বিজিবি ক্যাম্পের সাথে যোগাযোগ করা হলে বলা হয়েছে, সীমান্তে দুজন নিহত হওয়ার কথা তাঁরাও জেনেছেন। কিন্তু এই মুহূর্তে এ ব্যাপারে বিস্তারিত কিছু বলা সম্ভব নয়।

বিষয়:

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.