বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

শনিবার ৯ ঘণ্টা বিদ্যুৎহীন থাকবে সিলেট

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের বিভিন্ন এলাকায় জরুরী মেরামত কাজের জন্য আগামী শনিবার (৮ জানুয়ারি) ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২-এর পক্ষ থেকে একটি বিজ্ঞপ্তির মাধ্যম্যে বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিলেট নগরীর টিলাগড়স্থ এমসি কলজে উপকেন্দ্রের (৩৩/১১) কেবির লাইন জরুরি মেরামত, বিদ্যুৎ লাইনের উপর পতিত গাছ-পালা, ডাল কর্তন এবং বিদ্যুৎ বিতরণ ব্যবস্থার উন্নয়নের জন্য সকাল ৭টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

জরুরিভাবে এই উন্নয়ন কাজ শেষে বিকাল ৪টায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে বলে জানিয়েছেন বিউবো সিলেটের বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী শামছ-ই-আরেফিন।

বিজ্ঞপ্তিতে তিনি জানান. কৃষি ইউনিভার্সিটি, ইঞ্জিনিয়ারিং কলেজ, মিতালিটিলা, খরাদিপাড়া, রাজবাড়ী, দর্জিপাড়া, কুমারপাড়া, নাইওরপুল, চারাদিঘীরপাড়, আরামবাগ, বালুচর, কাজীটুলা, মিরবক্সটুলা, জিন্দাবাজার, কুমারপাড়া, নয়াসড়ক, জেলরােড ও ৩৩/১১ কেভি এমসি কলেজ উপকেন্দ্রের ফিডার সমূহসহ তৎসংলগ্ন এলাকাসমূহ।

এছাড়া, সােনারপাড়া, পূর্বাশা ক্লিনিক,মজুমদারপাড়া, ফরহাদ খা পুল, দর্জিপাড়া, দাদাপীর। মাজার, খারপাড়া, হােটেল সুপ্রিম, টিএনটি কলােনী, বিদ্যুৎ অফিস ও আশপাশ এলাকায় উল্লিখিত সময় বিদ্যুৎ বিতরণ বন্ধ থাকবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.