রবিবার, ২৬ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের তিন গুণীজনকে আজীবন সদস্য হিসেবে বরণ

জালাল উদ্দিন রুমী  ॥ শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্যগণকে আনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে। শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে গতকাল ২৫ মার্চ শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি আ.স.ম আফল আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মইনুল হাসান রতনের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠান তাঁদের বরণ করা হয়।
শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব ১৯৭৯ সালে প্রতিষ্ঠার পর থেকে সমাজ ও রাষ্ট্রের বিশিষ্টজনকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে বরণ করা হয়। ইতিপূর্বে বেশ কয়েকজনকে আজীবন সদস্য করা হয়েছে। গতকাল ৩জন বিশিষ্ট ব্যক্তিকে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে বরণ করা হয়েছে। আজীবন সদস্যগণ হলেন, হবিগঞ্জের কৃতি সন্তান সাবেক অতিরিক্ত সচিব জালাল আহমেদ, জাতীয় সংসদ সচিবালয়ের সাবেক সিনিয়র কনসালটেন্ট বিশিষ্ট চিকিৎসক এম এ ওয়াহাব, বিশিষ্ট সমাজ সেবক ও লন্ডনবাসী কমিউনিটি লিডার লায়ন প্রকৌশলী এম এ মুমিন চৌধুরী বুলবুল।
বরণীয় ব্যক্তিগণ বলেন, সমাজ ও রাষ্ট্রের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা সাংবাদিকদের। আর সেই পরিবারে আমাদেরকে আজীবন সদস্য করায় আমরা তাদের কাছে কৃতজ্ঞ। বিশেষ করে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব বরাবরই একটি ব্যতিক্রমী প্রেসক্লাব। যেখানে সব সময় শায়েস্তাগঞ্জ তথা রাষ্ট্রের ও সমাজের উন্নয়নে কাজ করে। সেজন্যই প্রেসক্লাবের সদস্য হয়ে আমরা নিজেদেরকে গর্ববোধ করছি।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য অ্যাডঃ হুমায়ূন কবির সৈকত, সমুজ আলী আহমেদ, প্রেসক্লাবের সহসভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী,শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রকিব, বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মতুজা, সাংবাদিক আশরাফ উদ্দিন মামুন  জীবনবীমা কপোরেশনের উপপরিচালক সিরাজুল ইসলাম শামীম অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, প্রধান শিক্ষক নুরুল হক, সাংবাদিক সৈয়দ আশরাফ উদ্দিন মামুন, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ নাসির উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক হারুন সাই, জালাল উদ্দিন রুমি,   মোহাম্মদ কামরুল হাসান, মোহাম্মদ মঈনুল হক মইনশাহ, সাখাওয়াত হোসেন টিটু, শাহ মোস্তফা কামাল, তোফায়েল আহমেদ মুনীর, মোঃ শফিক মিয়া, সাইফুর রহমান ফয়সাল প্রমুখ। তিন গুণীব্যক্তিকে আজীবন সম্মাননা এেস্ট ফুলের তোরা প্রেসক্লাবের লগো সম্বলিত টি শাট প্রদান করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.