সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে আবারও দুই ব্যবসায়ীকে কুপিয়েছে ফুরকান ও তার লোকজন

নিজস্ব প্রতিবেদকঃ শায়েস্তাগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের পুরাসুন্দা এলাকায় আব্দুল ফারুক (৫৩) ও সফিল মিয়া (৩৫) নামে
দুই ব্যবসায়ীকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে ফুলকান আলীসহ তার লোকজন। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর হাসপাতালে পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল শনিবার রাতে এ ঘটনাটি ঘটে।
সূত্রে জানা যায়, আহত আব্দুল ফারুক ও সফিল মিয়া প্রতিদিন নেয়ায় শনিবার রাতে বাড়ি থেকে অলিপুর রাসেল মার্কেটে ব্যবসা প্রতিষ্ঠানে আসার পথে ঢাকা সিলেট মহাসড়কের পুরাসুন্দা এলাকায় আসা মাত্র ওই পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ফুলকান আলীসহ কয়েকজন যুবক তাদেরকে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয় লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে অবস্থা মুমূর্ষু হওয়ায় চিকিৎসক তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পরার্মশ দেন।
এ ব্যাপারে রাসেল মার্কেটের স্বত্বাধিকারী এন এম ফজলে রাব্বি রাসেল জানান, আমার মার্কেটের ব্যবসায়ী ফারুক মিয়া ও সফিল মিয়াকে গতকাল রাতে ফুরকান আলীসহ তার লোকজন তাদেরকে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ক্ষত বিক্ষত করে পালিয়ে যায়। ফুলকান আলীসহ কয়েকজন যুবক গত ২৬ ফ্রেব্রæয়ারী ও ফুরকান আলীসহ মার্কেটের আরেক ব্যবসায়ী দুলাল মিয়াকে ও দিন দুপুরে কুপিয়ে জখম করে বর্তমানে তিনি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু সাথে পাঞ্জা লড়ছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.