বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জে ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য জশনে জুলুস

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে শায়েস্তাগঞ্জে নানা আয়োজনে জশনে জুলুছ পালন করা হয়। ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে প্রতি বছরের মতো এবারও শাহজীবাজার সুতাং সুন্নী ঐক্য পরিষদের উদ্যোগে এই জশনে জুলুস (র‌্যালি) অনুষ্ঠিত হয়।

সোমবার (২৫ অক্টোবর) বেলা ৩ টায় সুরাবই সোনারনগর রাবার মসজিদ মাঠ থেকে জুলুস শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়ক প্রদক্ষিণ করে পূর্ব নোয়াগাঁও মসজিদ মাঠে এসে শেষ হয়। পরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আব্দুল হান্নান তালুকদারের সভাপতিত্বে ও মাওলানা শামীম ওসমান আল কাদরির পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সৈয়দ জিয়াউর রহমান বিপ্লব, মাওলানা আতাউর রহমান, মাওলানা তরিকুল্লাহ তওহিদ, মাওলানা নুরুল হক খান, মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা আবু জাহির, মাওলানা মো. ইয়াসিন, মো. জলফু তালুকদার, মো. আব্দুন নবী বাচ্চু, মো. সামছুল হক, মো. আব্দুল মালেক।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক সৈয়দ হাবিবুর রহমান ডিউক, মো. নাজিম উদ্দীন সুজন, মো. লিটন মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়, এতে মোনাজাত করেন মাও. সৈয়দ মোজাক্কির হোসেন। পরে উপস্থিত সকলের মাঝে শিরনি বিতরণ করা হয়।

উল্লেখ্য, হিজরি সনের ১২ই রবিউল আউয়াল ঈদে মিলাদুন্নবী (সা.) পালন করা হয়। মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর জন্ম ও ওফাত দিবস হিসেবে সারাদেশে যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভির্যের মধ্যদিয়ে দিবসটি পালিত হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.