মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

শায়েস্তাগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে উদযাপ

নিজস্ব প্রতিবেদকঃ মুজিববর্ষের মূলনীতি, জনসেবা আর সম্প্রীতি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে নানা কর্মসূচির মধ্য দিয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে-২০২১ উদযাপিত হয়েছে।শনিবার (৩০ অক্টোবর) সকাল ১০টায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এবং বর্ণাঢ্য র‍্যালির মাধ্যমে কমিউনিটি পুলিশিং ডে’র উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে নবনির্মিত শায়েস্তাগঞ্জ থানার হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশীদ তালুকদার ইকবালের সভাপতিত্বে এবং উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সাধারণ সম্পাদক হোসাইন মো. আদিল জজ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজিউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন মোহনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন স্তরের কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় বক্তরা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কমিউনিটি পুলিশের গুরুত্ব ও কার্যক্রমকে কিভাবে আরো বেশি গতিশীল করা যায় সে বিষয়ে বক্তব্য প্রদান করেন। বক্তারা বলেন, কমিউনিটি পুলিশিং পুলিশ ও সাধারণ জনগণের মধ্যে পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করেছে।

স্বাগত বক্তব্যে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব বলেন, কমিউনিটি পুলিশিং জনগণ ও পুলিশের মধ্যকার দূরত্ব কমিয়ে দিয়েছে এবং জনবান্ধব পুলিশিং সেবা নিশ্চিতকরণে কার্যকর ভূমিকা রাখতে কাজ করছে। বর্তমানে পুলিশ সাধারণ জনগণকে সম্পৃক্ত করে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও বিভিন্ন সামাজিক সমস্যা প্রতিরোধে কাজ করে যাচ্ছে এবং প্রত্যাশিত সেবা সাধারণ জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে সর্বদা প্রস্তুত রয়েছে।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.