বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
থাইল্যান্ডে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফরে থাইল্যান্ডের পথে প্রধানমন্ত্রী নবীগঞ্জে বর্তমান চেয়ারম্যানসহ ৫ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল শায়েস্তাগঞ্জে রাজাকারের নামে ২টি রাস্তা নামকরণ বাতিলের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধি প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার

লাখাইয়ে ৩৮ পিস ইয়াবাসহ একজন আটক

নিজস্ব প্রতিবেদকঃ  হবিগঞ্জের লাখাই উপজেলা হাসপাতালের আবাসিক এলাকা থেকে ইয়াবা সেবনের সময় একজনকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৩৮ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তি বামৈ গ্রামের হুমায়ুন মিয়া।মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুর ১টা ৩০ মিনিটের সময় হাসপাতালের আবাসিক এলাকার পরিত্যক্ত পাম্প হাউজ থেকে তাকে আটক করা হয়।হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বামৈ গ্রামের আছকির মিয়ার ছেলে হুমায়ুন মিয়া (৩০) হাসপাতালের আবাসিক এলাকায় পরিত্যক্ত পাম্প হাউজ থেকে ইয়াবা সেবনের সময় হাসপাতালের স্টাফদের সহায়তায় তাকে আটক করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোস্তফা জামান বলেন, আমাদের হাসপাতালের আবাসিক এলাকায় প্রায়ই চুরি হয়। আমাদের স্টাফদের মনে সব সময় একটা ভীতি কাজ করে। বিশেষত সন্ধ্যার পর তারা দল বেধে মাদক সেবন করে এবং বিভিন্ন বাসায় চুরি করে।

তিনি আরও বলেন, আমাদের হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলীকে সন্ধ্যার পর দলবেঁধে বহিরাগতদের নিয়ে আবাসিক এলাকায় ঘুরাফেরা না করার জন্য মৌখিকভাবে সর্তক করা হয়েছে।এদিকে আটক হুমায়ুন মিয়া জানায়, উপজেলা হাসপাতালের পরিচ্ছন্নতা কর্মী সোয়াব আলী এই ইয়াবা ট্যাবলেটগুলো তার কাছে রেখে চলে যায়।খবর পেয়ে লাখাই থানা পুলিশ হুমায়ুন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসেন। লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) সাইদুল ইসলাম ইয়াবাসহ আটকের বিষয়টি নিশ্চিত করেন।

 

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.