শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য প্রকৌশলী অমিয় চক্রবর্তী আর নেই

ইশতিয়াক শোভনঃ  হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য সকলেন প্রিয়মুখ প্রকৌশলী অমিয় চক্রবর্তী পরলোক গমন করেছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
মৃত্যুকালে তার
বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি হবিশায়েস্তাগঞ্জ প্রেসক্লাব এর আজীবন সদস্য প্রকৌশলী অমিয় চক্রবর্তী মরদেহের পাশে প্রেসক্লাব পরিবারের শ্রদ্ধা নিবেদন।গঞ্জ সদর উপজেলার সুঘর স্কুল বাড়ির শ্রী রাজেন্দ্র চক্রবর্তীর পুত্র। তিনি স্ত্রী, একমাত্র পুত্র, ৭ ভাই ও ২ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। রাত ১২ টায় সুঘর পারিবারিক শ্মশানঘাটে তার শেষ কৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়।
পরিবারের লোকজন জানান, গতকাল বিকেল ৩ টার দিকে বাহুবল উপজেলার মিরপুরস্থ নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হন অমিয় চক্রবর্তী। পরবর্তীতে তাকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সাড়ে ৪টায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


এদিকে, তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। স্ত্রী ও একমাত্র পুত্র বার বার কান্নায় ভেঙ্গে পড়েন। এছাড়া তাঁর মৃত্যুর খবর জেলাজুড়ে ছড়িয়ে পড়লে আত্মীয়-স্বজন, রাজনীতিবিদ ও শুভাকাঙ্খিসহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন তাঁর বাড়িতে ভীড় করেন।
উল্লেখ্য, প্রকৌশলী অমিয় চক্রবর্তী ব্যক্তি জীবনে ছিলেন দানশীল মানুষ। রোমান্টিকতা আর রসিকতা দিয়ে তিনি সকলের সাথে সু-মধুর আচরণ করতেন। তিনি ১৯৯৩ সালে হবিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগে উপ-বিভাগীয় প্রকৌশল হিসেবে যোগদান করেন। ২০১৯ সালের ১২ আগস্ট তিনি অবসর গ্রহন করেন। তিনি বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদ হবিগঞ্জ সদর উপজেলা শাখার আহবায়ক ছিলেন। তার একমাত্র পুত্র অরিন্দ্রম চক্রবর্তী রাজ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩য় বর্ষে অধ্যায়নরত।শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব এর আজীবন সদস্য প্রকৌশলী অমিয় চক্রবর্তী মরদেহের পাশে প্রেসক্লাব পরিবারের শ্রদ্ধা নিবেদন।বিদেহী আত্মার শান্তি কামনা সহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.