রবিবার, ২৬ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় মুখিয়ে শাবি শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদকঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(শাবিপ্রবি) আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসাভার বহন করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষার্থীরা। পাশাপাশি তাদের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির সাথে আলোচনায় মুখিয়ে আছেন শিক্ষার্থীরা।

আজ শুক্রবার (২৮ জানুয়ারি) বিকালে বিষয়টি নিশ্চিত করেন আন্দোলনরত মুহাইমিনুল বাসার রাজ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, পুলিশী হামলার ঘটনায় আহত এবং অনশনরত অবস্থায় অসুস্থ শিক্ষার্থীদের চিকিৎসার সকল খরচ পরিশোধ করায় আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। ইতোমধ্যেই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সৌরভের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় সকল ব্যবস্থা করা হয়েছে।

সরকারের নির্দেশনায় শিক্ষামন্ত্রী আমাদের মূল দাবী সহ অনান্য দাবী পূরনের আশ্বাস দিয়েছেন। আমরা সকল শিক্ষার্থী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এছাড়া শিক্ষার্থীদের দাবি ও বিভিন্ন সমস্যা প্রসঙ্গে আলোচনার উদ্দেশ্যে শাবিপ্রবিতে আসার আগ্রহ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী। আমরা তার সঙ্গে আমাদের দাবি এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনার জন্য উন্মুখ হয়ে মুখিয়ে আছি। এতে শিক্ষামন্ত্রীকে আমাদের ক্যাম্পাসে আসার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

আমরা আশাকরি তিনি দ্রুতই আমাদের ক্যাম্পাসে এসে আলোচনায় অংশ নিবেন। আশা করছি ইতোমধ্যে আমাদের মূল দাবিসহ অন্যান্য ব্যাপারে যেসমস্ত আশ্বাস দেয়া হয়েছে সেগুলোও অতিসত্বর পূরণ করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.