রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন

শেখ হাসিনার নেতৃত্বে দেশে সুশাসন প্রতিষ্ঠা হয়েছে : হানিফ

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের কোথাও আইনের শাসন ছিল না। রাতের আধারে আওয়ামী লীগের নেতাকর্মীদের ধরে নিয়ে হত্যা করা হয়েছে। বিনা অপরাধে হাজার হাজার নেতাকর্মীকে কারাগারে থাকতে হয়েছে বছরের পর বছর। তারা মা-ছেলে মিলে দেশের গণতন্ত্রকে গলা টিপে হত্যা করেছিল। তাদের আমলে ছিল না কোন গণতন্ত্র। বর্তমান সরকার ক্ষমতায় এসে শেখ হাসিনার নেতৃত্বে দেশের হারানো গণতন্ত্র পূনরোদ্ধার করে আইনের সুশাসন প্রতিষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) হবিগঞ্জের জালাল স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

হানিফ বলেন, বিএনপি জামায়াত জোট আমলে আহসান উল্লাহ মাস্টার, শাহ এ এম এস কিবরিয়া, মমতাজ উদ্দিন, অ্যাডভোকেট মঞ্জুর ইমামকে হত্যা করা হয়েছিল। কোথায় ছিল তখন আইনের শাসন, কোথায় ছিল গণতন্ত্র। বিএনপি নামক দলটি যখন পাকিস্তানের প্রতিনিধিত্ব করে তখন আমাদের দুঃখ লাগে না। দুঃখ লাগে যখন শাহ এ এম এস কিবরিয়ার ছেলে বাবার হত্যাকারীদের সঙ্গে ক্ষমতার জন্য হাত মেলান।

তিনি ড. রেজা কিবরিয়ার সমালোচনা করে বলেন, হবিগঞ্জের কৃতি সন্তান শাহ এ এম এস কিবরিয়াকে মন্ত্রী-এমপি বানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে গ্রেনেড হামলা চালিয়ে হত্যা করেছে বিএনপি জামায়াত জোট। আর আজ ক্ষমতার লোভে তার ছেলে ড. রেজা কিবরিয়া বাবার হত্যাকারীদের সঙ্গে হাত মিলিয়েছেন। এটি অত্যন্ত দুঃখজনক বলেও মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

বিএনপির সমালোচনা করে হানিফ বলেন, প্রধানমন্ত্রীর অনুকম্পায় খালেদা জিয়া আজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। অথচ বিএনপি নেতারা বলছেন চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে হবে। কিন্তু দেশের চিকিৎসকরা দেখিয়েছেন চিকিৎসা ব্যবস্থা উন্নত হয়েছে। এটি সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের কারণেই।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সদস্য আজিজুস সামাদ আজাদ ডন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান এমপি ও গাজী মোহাম্মদ শাহনওয়াজ এমপি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.