সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:১১ অপরাহ্ন

সবার প্রিয় শিক্ষক জবরু মিয়া চিরনিদ্রায় শায়িত

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের জনপ্রিয় শিক্ষক মোঃ জবরু মিয়া (৭০) আর নেই। গতকাল শুক্রবার ভোরে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
প্রয়াত শিক্ষকের নামাজে জানাজা গতকাল বাদ আসর শায়েস্তানগর কবরস্থান জামে মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাঁকে শায়েস্তানগর কবরস্থান চিরনিদ্রায় সমাহিত করা হয়। তিনি তিন ছেলে, দুই মেয়েসহ নাতি-নাতনি, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
শিক্ষক জবরু মিয়া শায়েস্তানগর এলাকার বাসিন্দা। তিনি সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ জহিরুল হক, শিক্ষক সাইদুল হক এবং হবিগঞ্জ প্রেসক্লাব সদস্য দৈনিক যায়যায়দিন প্রতিনিধি ও দৈনিক খোয়াই এর সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ নূরুল হক কবিরের বাবা।
তিনি হবিগঞ্জ বিতর্ক পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি। নানা কারণে পড়ালেখা অনিশ্চিত হয়ে যাওয়া অনেক ছাত্রছাত্রীকে সন্তানের মতো আগলে রেখে শিক্ষাদান করতেন এবং শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যতের পথ দেখাতেন। তাঁর অনেক ছাত্র এখন দেশের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিচ্ছেন।
নামাজে জানাজায় হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সাবেক মেয়র জিকে গউছ, মোঃ মিজানুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল ও হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরীসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ এবং সাংবাদিকসহ নানা শ্রেণিপেশার মানুষ অংশ নেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.