বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

সরকার সকলকে শান্তিতে যার যার ধর্ম পালনের সুযোগ করে দিয়েছে আবু জাহির এমপি

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের ভূমিকায় বাংলাদেশ আজ বিশ্বে মাথা উচু করে দাঁড়িয়েছে। এ সরকার সকল ধর্মের মানুষকে শান্তিতে যার যার ধর্ম পালনের সুযোগ করে দিয়েছে। দেশজুড়ে চলছে উন্নয়ন, সৃষ্টি হচ্ছে কর্মস্থান। এ সরকার বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতা প্রদানসহ অস্বচ্ছলদের বিভিন্নভাবে সহায়তা দিচ্ছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রবিবার শায়েস্তাগঞ্জ উপজেলায় পূজামন্ডপে সরকারি অনুদান, অস্বচ্ছল প্রতিবন্ধীদের জন্য হুইল চেয়ার, মহিলাদেরকে সেলাই মেশিন ও বিভিন্ন সংগঠনের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরও বলেন, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ছিল। আওয়ামী লীগ সরকারের মাধ্যমে এখানে পৌরসভা ও উপজেলা বাস্তবায়ন হয়েছে। একই সঙ্গে এখানে স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, রাস্তা, ব্রিজ-কালভার্টসহ ব্যাপক উন্নয়ন কাজ সম্পাদন হচ্ছে। উন্নয়ন-অগ্রগতির এ ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকার পক্ষে থাকার আহবান জানান সংসদ সদস্য। শায়েস্তাগঞ্জ ডিগ্রী কলেজের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এমপি আবু জাহির সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে ২০ জনকে হুইল চেয়ার, ৩১টি সেলাই মেশিন, ক্রীড়া সামগ্রী ও ১৮টি পূজামন্ডপে সরকারি অনুদানের চেক হস্তান্তর করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল। বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিজুল হাছান চৌধুরী শাহীন, সমাজসেবা কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান মাসুক, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বুলবুল খান, নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, পৌর কাউন্সিলর জালাল উদ্দিন মোহন, মোঃ তাহির মিয়া খান, আব্বাস উদ্দিন তালুকদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক খায়রুল আলম, কামরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক সম্পাদক জামাল আহমেদ দুলাল, কলেজ ছাত্রলীগের সভাপতি জয়নাল সরদার, সমাজসেবক সাবাজ আহমেদ প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.