সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

সাংবাদিক জয়ন্ত’র মৃত্যুতে দিরাই জুড়ে শোকের ছায়া

দিরাই প্রতিনিধি,দৈনিক ভোরের কাগজ সংবাদপত্রের দিরাই উপজেলা প্রতিনিধি ও সাংস্কৃতিক সংগঠক জয়ন্ত কুমার সরকার (৩৮) এর আকস্মিক মৃত্যুতে দিরাই জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুর খবর নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক। সে দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের আলীপুর গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জ্যোতিষ চন্দ্র সরকারের জ্যেষ্ঠ ছেলে। জয়ন্ত সরকারের ৪ বছরের মেয়ে দেবী সরকার ২ বছরের ছেলে অর্ণব সরকার ও স্ত্রীর বুকফাটা কান্নায় ভারী হয়ে উঠছে শুভাকাঙ্ক্ষীদের হৃদয়।

জানা যায়, ঘুম থেকে উঠে প্রতিদিনের মত সে উপজেলা আশপাশে এলাকায় হাটাহাটি করে বাসায় ফিরার কিছুক্ষণের মধ্যে বুকে ব্যথা অনুভব করে। পরে তাঁর ছোট ভাই জুসেনসহ স্বজনরা দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এদিকে সামাজিক ও সংস্কৃতি অঙ্গনের প্রিয় ব্যক্তিত্ব জয়ন্ত কুমার সরকারের মৃত্যুতে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও সংস্কৃতি কর্মীসহ বিভিন্ন মহল শোক জানিয়েছেন।

জয়ন্ত সরকারের ছোট ভাই জুষেন সরকার বলেন, ‘বুকে ব্যথা হচ্ছে জানালে ভাইকে নিয়ে হাসপাতালে আসি। ডাক্তাররা সর্বোচ্চ চেষ্টা করেছেন। কিন্তু আমার ভাই মৃত্যুর কাছে হার মেনেছে। তার এ আকস্মিক মৃত্যু মেনে নিতে পারছি না।’

রবিবার বিকেল ৫টায় গ্রামের বাড়ি আলীপুরে জয়ন্ত সরকারের অন্ত্যোষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে বলে জানান তিনি

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.