সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৬ অপরাহ্ন

সাইফুল হত্যার বিচারের দাবীতে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মবিরতি পালন

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলামকে নশংসভাবে হত্যার প্রতিবাদে ফরিদপুরর বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মানববন্ধন, সমাবেশ ও ১ ঘন্টার কর্মবিরতি পালন করা হয়েছে।

গতকাল সোমবার (৩ জানুয়ারি) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট বোয়ালমারী উপজেলা শাখা ও বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়। ‘নিরাপদ কর্মক্ষেত্র আমাদর দাবি নয়, আমাদের অধিকার’-এই শ্লোগানকে ধারণ করে কর্মক্ষেত্রে চিকিৎসক ও কর্মচারীদের নিরাপদ কাজের পরিবেশ সৃষ্টির জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য দেন বক্তারা।

জানা গেছে, হবিগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতাল পেশাগত দায়িত্ব পালনকাল ২০২১ সালের ২৮ ডিসেম্বর দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন ওই হাসপাতালর মেডিকেল টেকনোলজিস্ট সাইফুল ইসলাম।

এ ঘটনায় জড়িত দুর্বৃত্তদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে কর্মবিরতি ও মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের বোয়ালমারী শাখার সভাপতি শাহজাহান মিয়া।

সভায় বক্তব্য রাখেন, বোয়ালমারী উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খালিদুর রহমান, আবাসিক মেডিকল কর্মকর্তা কে এম মাহমুদুল হাসান, নার্সিং সুপারভাইজার আলো রানী মিত্র প্রমুখ। ৫ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন এই কর্মসূচি চলমান থাকবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.