সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন

সাভারে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ২৫

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের বলিয়ারপুরে ঢাকা-আরিচা মহাসড়কে দুটি বাস ও ট্রাকের সংঘর্ষে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ২৫ জন।  আজ রোববার সকাল ৯টার দিকে এসএন সিএনজি স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের বাসচালক রাজিব হোসেন (৪০), অপরজনের নাম কাওসার আহমেদ (৩৫)। নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

ঘটনার প্রত্যক্ষদর্শী এসএন সিএনজি স্টেশনের গেটম্যান মহিদুল ইসলাম বলেন, ঢাকাগামী সেফলাইন পরিবহনের একটি বাস তাদের সিএনজি স্টেশনের সামনে দাঁড়িয়ে থাকা অপর একটি বাসকে ধাক্কা দিয়ে সড়ক বিভাজকের ওপর উঠে যায়।

এ সময় পেছন থেকে আসা একটি গরুবোঝাই ট্রাক ওই বাসকে ধাক্কা দিলে বাসটি সড়কের ওপর আড়াআড়ি দাঁড়িয়ে যায়। ঠিক তখনই আশুলিয়ার গণকবাড়ীগামী বাংলাদেশ পরমাণুশক্তি কমিশনের একটি বাস সেফলাইন পরিবহনের বাসের সঙ্গে সজোরে ধাক্কা মারে। বাসটিতে পরমাণু শক্তি কমিশনের কর্মকর্তা-কর্মচারীরা ঢাকা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন।

সাভার হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বলেন, ‘সংঘর্ষে দুটি বাসেরই সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও দুজন মারা যান। আহতদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.