শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

সিলেট জেলা বিএনপির কাউন্সিল ২১ মার্চ

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট জেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। একইসঙ্গে কাউন্সিল আয়োজেনের লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।  আগামী ২১ ই মার্চ জেলা বিএনপির কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়। তবে সম্মেলনের স্থান পরবর্তীতে জানানো হবে।

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার স্বাক্ষরিত পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। সোমবার (৭ মার্চ) বিকেলে নগরের শিবগঞ্জ এলাকায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার আওতাধীন উপজেলা ও পৌর বিএনপির যেসব ইউনিটে এখনো পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি। তাদেরকে আগামী ১২ মার্চের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে সবার ছবি ও জাতীয় পরিচয়পত্র সহ কমিটির তালিকা জেলা আহ্বায়ক বরাবরে জমা দেওয়ার নির্দেশনা দেওয়া হয়। এছাড়া সভায় বালাগঞ্জ উপজেলা বিএনপির কমিটি গঠন নিয়ে সৃষ্ট সংকট সমাধানের লক্ষ্যে বুধবার (৯ মার্চ) জেলা বিএনপির প্রতিনিধিদের সঙ্গে উপজেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের এক সভা অনুষ্ঠিত হবে।

কাউন্সিল পরিচালনার লক্ষ্যে সভায় সর্বসম্মতিক্রমে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুল গাফফারকে নির্বাচন কমিশনের প্রধান মনোনীত করা হয়। এছাড়া কমিশনের বাকী ৪ সদস্য হলেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান মঈনুল হক চৌধুরী, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এ টি এম ফয়েজ, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহজামাল নুরুল হুদা।

জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১ নম্বর সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট আব্দুল গাফফার, আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, মইনুল হক চৌধুরী, অ্যাডভোকেট আশিক উদ্দিন, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, ফখরুল ইসলাম ফারুক, শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী ও আবুল কাশেম।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.