সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

সুদখোর মহাজনকে’ দ্রুত গ্রেফতারের দাবীতে তাহিরপুরে মানব বন্ধন

এস এ আখঞ্জী তাহিরপুরঃ ফয়সাল আহমেদ এর আত্মহত্যায় প্ররোচনাকারী, সুদখোর মহাজনদের দ্রুত  গ্রেফতার, দৃষ্টান্ত মূলক বিচার ও সুদ ব্যবসা বন্ধের দাবীতেতাহিরপুরে মানব বন্ধন অনুষ্ঠিত

আজ সোমবার(২২ আগষ্ট)  দুপুরে তাহিরপুর বাজারের পশ্চিম দিকে , এলাকার সর্বসাধারণের  উপস্থিতে মানববন্ধন পালিত হয়।এ মানববন্ধনে বক্তব্য রাখেন,দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মোরাদ,রুহুল আমিন,হোসাইন শরীফ বিপ্লব,ইউপি সদস্য তোজাম্মিল হক নাসরুম,শাহ জাহান,আলী নেওয়াজ,এমদাদ হুদা,নিহতের ভাই কয়েস আহমেদ,সোহান আহমদ,বিরাজ রঞ্জন চৌধুরী।এসময় উপস্থিত বক্তারা বলেন,সুদের ব্যবসা নিষিদ্ধ, এরপরও সুযোগ বুঝে সুদ ব্যবসায়ীরা অসহায় মানুষের দূবলতার সুযোগ নিয়ে তাদেরকে সুদের জালে জড়িয়ে ধংস করে দেয়।

এসময় নিহতের ভাই কয়েস আহমেদ, বলেন,সুদ কারবারি রফিক ও শফিককে পুলিশ গ্রেফতার করতে পারে নি। আমার ভাইকে যারা মৃত্যুর মুখে ঠেলে দিয়ে কবর বাসী করেছে আর তারা এখনও পৃথিবীর আলো বাতাসে ঘোরে বেড়াচ্ছে।তাদেরকে দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তি দাবী করছি। আর কেউ যেন আমার ভাইয়ের মত কাউকে এভাবে মরতে না হয়। আমার চার মাসের ভাতিজির মত কোন শিশু তার বাবাকে আর না হারাতে না হয়।উল্লেখ,সুদ ব্যবসায়ী রফিক মিয়া এবং শফিক মিয়ার হুমকিতে ও চাপে ফয়সাল আহমেদ সৌরভ বৃহস্পতিবার(১৮আগষ্ট) দিশেহারা হয়ে পড়ে রফিক মিয়া ও শফিক মিয়াকে দায়ী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে লিখে আত্মহত্যা করে। এই ঘটনায় সৌরভের পিতা বাদী হয়ে রফিক মিয়া ও শফিক মিয়াকে প্রধান আসামী করে অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামি করে শুক্রবার দুপুরে তাহিরপুর থানায় মামলা দায়ের করে।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.