সোমবার, ১৭ Jun ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন

সুনামগঞ্জের দোয়ারায় বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে আহত ৮, নিখোঁজ ১

দোয়ারাবাজার প্রতিনিধি,সুনামগঞ্জের দোয়ারাবাজারে সুরমা নদীতে বাল্কহেডের ধাক্কায় খেয়া নৌকা ডুবে ৮ জন আহত হয়েছেন। ঘটনার পর থেকে নিখোঁজ রয়েছেন আরও ১জন।

শুক্রবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার আজমপুর ঘাটে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ৭০/৮০ জন যাত্রী নিয়ে খেয়া পারাপারের সময় বাল্কহেডের ধাক্কা খেয়ে কয়েকজন পানিতে পড়ে যান। এ সময় আতঙ্কিত হয়ে আরও বেশ কয়েকজন যাত্রী পানিতে পড়ে সাঁতার কেটে তীরে উঠে আসতে সক্ষম হন। তবে প্রাথমিকভাবে একজন নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

নিখোঁজ ব্যক্তি হলেন সুনামগঞ্জ সদর উপজেলা লক্ষনশ্রী ইউনিয়নের গবিন্দপুর গ্রামের সামছুল ইসলাম (৩৫)। এ ঘটনায় আরও কয়েকজন নিখোঁজের আশঙ্কা করা হচ্ছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। ইতোমধ্যে আহত ৮ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

উদ্ধার হওয়া একই ইউনিয়নের হবতপুর গ্রামের এখলাছুর রহমান জানিয়েছেন, তারা ৩৪ জন একসঙ্গে সুনামগঞ্জ থেকে বাঁশতলা পর্যটন এলাকায় ঘুরতে এসেছিলেন। ফেরার পথে বাল্কহেডের ধাক্কায় কয়েকজন পানিতে পড়ে গেলে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং আরও কয়েকজন পানিতে ঝাপিয়ে পড়ে তীরে উঠার চেষ্টা করেন। তবে নৌকা সম্পূর্ণ ডুবে যায়নি। এখনও নিখোঁজ রয়েছে তাদের মধ্যে সামছুল হক নামের একজন।

দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ দেবদুলাল ধর জানান, ‘সকলে উঠতে পারলেও এখনও একজন নিখোঁজ রয়েছে। তবে আরও নিখোঁজ রয়েছে কী না তা পর্যবেক্ষণে ফায়ার সার্ভিসের লোকজনসহ নৌকায় করে আমাদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।’

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.