সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

সুশাসনের জন্য নাগরিক সুজন সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায়

নিজস্ব প্রতিবেদকঃ সুশাসনের জন্য নাগরিক (সুজন) সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় সুজনের কেন্দ্রীয় সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন, ‘বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। নির্বাচন নির্বাসনে চলে গেছে। মানুষের ভোটাধিকার হরণ হয়েছে।’ নির্বাচনের নামে দেশে প্রহসন চলছে মন্তব্য করে এ থেকে উত্তরণের জন্য সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আজ শনিবার (৩০ অক্টোবর) দুপুরে সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ একটি অভিজাত হোটেলে সিলেট বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সুজন সিলেট বিভাগীয় কমিটির আহ্বায়ক ফারুক মাহমুদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব অ্যাডভোকেট শাহ শাহেদার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, সুনামগঞ্জ জেলা সুজনের সিনিয়র সহ-সভাপতি আলী হায়দার, মৌলভীবাজার জেলার সভাপতি ডা. সাদিক আহমেদ, হবিগঞ্জ জেলার সহ-সভাপতি মো. আব্দুর রকিব, ব্রাহ্মণবাড়িয়া জেলার সমন্বয়কারী শামীম আহমেদ ও রাজশাহী জেলা সুজনের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম মাসুদ।

প্রতিনিধি সভায় সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার ও ব্রাহ্মণবাড়িয়া জেলা এবং বিভিন্ন উপজেলার সুজনের নেতারা বক্তব্য দেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.