সোমবার, ১৭ Jun ২০২৪, ০২:২৮ অপরাহ্ন

স্বাধীনতা বিরোধী চক্র এখনো দেশ বিরোধী ষড়যন্ত্র করছে এমপি আবু জাহির

লাখাই প্রতিনিধি, লাখাই উপজেলার কৃষ্ণপুর গণহত্যা দিবসের আলোচনা সভায় হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির সকল ষড়যন্ত্র মোকাবিলায় মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন।
তিনি বলেন, স্বাধীনতা বিরোধী চক্র এখনো দেশ বিরোধী ষড়যন্ত্র করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশকে পাকিস্তান বানানোর মিশন এখনো শেষ করেনি তারা। সেই ষড়যন্ত্র এখনও অব্যাহত আছে। এজন্য মুক্তিযুদ্ধের পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে।
খালেদা জিয়া ১৫ আগস্ট কেক কেটে প্রমাণ করেন বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের হত্যায় তার স্বামী জিয়াউর রহমান জড়িত ছিল। সেই স্বামীর অবর্তমানে খুনিদের উৎসাহ দিতেই তিনি কেক কাটেন। কৃষ্ণপুর গণহত্যার লোমহর্ষক ইতিহাস ঘাটলেই সবাই বুঝতে পারবেন, পাকিস্তানীরা কিভাবে আমাদের লোকজনকে হত্যা করেছে, কিভাবে বাঙালি মা বোনদের ইজ্জত হরণ করেছে। বিএনপি যদি সুযোগ পায় পুনরায় বাংলাদেশে পাকিস্তান কায়েম করতে চাইবে। তাই এক্ষেত্রে সকলকেই যে যার জায়গা থেকে সতর্ক থাকতে হবে।
লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও স্মৃতিচারণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বীর মুক্তিযোদ্ধ অমরেন্দ্র লাল রায় প্রমুখ।
আলোচনা সভার আগে গতকাল বিকেলে কৃষ্ণপুর গণহত্যায় নিহতের স্মরণে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহিরসহ অতিথিবৃন্দ। বক্তারা কৃষ্ণপুর গণহত্যার ভয়াল স্মৃতির কথা উপস্থিত লোকজনের সামনে তুলে ধরেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.