সোমবার, ২৭ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্ত সিংয়ের ৫ আত্মীয়

ডেস্ক রিপোর্ট  গত বছরের ১৪ জুন অকাল মৃত্যু ঘটে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। তার মৃত্যুর পর একের পর এক ঘটনা সামনে এসেছে। যা নাড়া দিয়েছে পুরো বলিউডকে। এখনও পর্যন্ত এই অভিনেতার মৃত্যু রহস্যের কোনো সুরাহা হয়নি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক কাটিয়ে উঠতে না উঠতেই এবার আরও বড় শোকের পাহাড় ভেঙে পড়ল তার পরিবারের ওপর।

আজ মঙ্গলবার (১৬ নভেম্বর) ভোরে বিহারের লাখিসারাইতে ঘটা দুর্ঘটনায় প্রাণ হারালেন সুশান্তের ৫ আত্মীয়।

দুর্ঘটনায় প্রয়াতদের মধ্যে একজন সুশান্তের বড় জামাইবাবু, ওপি সিং-এর জামাইবাবু। এছাড়াও সুশান্তের দুই ভাগ্নের মৃত্যু হয়েছে বলে খবর।

হলসি থানা এলাকায় একটি ট্রাক এবং একটি সুমো গাড়ির মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটেছে। সুমো গাড়িটিতে ছিলেন সুশান্তের পরিবারের সদস্যরা। সকাল সোয়া ৬টার দিকে ঘটে এই ভয়ঙ্কর দুর্ঘটনা।

পরিবারের পাঁচ সদস্য ছাড়াও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে গাড়ির চালকের, গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। দুর্ঘটনায় প্রাণ হারানো ৬ জনের মরদেহ ময়নাতদন্তের জন্য লখিসারাইয়ের হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে আহতদের পাটনা হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয়েছে। মৃতদের সকলেই পরিবারের এক সদস্যের শেষকৃত্যে যোগ দিতে পাটনা গিয়েছিলেন, সেখান থেকে অনুষ্ঠানে জামুইখেরা ফেরার পথে ঘটে ভয়ঙ্কর দুর্ঘটনা। মামলার তদন্ত শুরু করেছে পুলিশ।

নিহতদের মধ্যে লালজিত সিং, ভাগিনা নেমানি সিং ওরফে অমিত শংকর, রামচন্দ্র সিং এবং মগিনা দেবী, অনীতা দেবীর নাম রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ভোরবেলায় গাড়ির গতি অনিয়ন্ত্রিত ছিল, পাশাপাশি কুয়াশা থাকায় কিছু বুঝে উঠতে পারবার আগেই ঘটে যায় এই দুর্ঘটনা।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.