বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০১ অপরাহ্ন

হবিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ শহরতলীর পেট্টোল পাম্প এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোমবার (১৪ মার্চ) সকালে আয়াত আলী (৪০) নামক এক কৃষকের মৃত্যু হয়েছে। আয়াত আলী সদর উপজেলার বহুলা ঠিকাদার বাড়ির মকবুল হোসেনের পুত্র।এদিকে মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিদ্যুৎ কর্মকর্তাদের দায়ি করে গাছ ফেলে সড়কে অবরোধ করেন স্থানীয়রা।

এ দিকে এ ঘটনায় নিহতের আত্মীয়স্বজনসহ গ্রামবাসী হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের ৩ নং পুল পেট্টোল পাম্প সড়কে সকাল ১০ থেকে ১২টা পর্যন্ত রাস্তায় গাছ ফেলে অবরোধ করে রাখেন স্থানীয়রা । এ ঘটনায় বিদ্যুৎ কর্মকর্তাদের দায়ি করে সড়ক অবরোধ করেন তারা।

স্থানীয়সূত্রে জানা যায়, নিহত আয়াত আলী একজন কৃষক। তিনি সকাল ৭টায় গরুর ঘাস কাটতে সরকারি শিশু সদনের পাশের মাঠে যান। অসাবধানতাবশত মাটিতে পড়ে থাকা তারে জড়িয়ে পড়লে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এদিকে এর প্রতিবাদে সড়ক অবরোধ করেন স্থানীয়রা। পরে আইশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করেন তারা।

হবিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ জানান, আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করেন স্থানীয়রা।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.