রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

হবিগঞ্জে হত্যা মামলার আসামি আটক

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জে চাঞ্চল্যকর আফজাল হত্যাকাণ্ডে দায়েরকৃত মামলার ৪৮ ঘণ্টার মধ্যে পলাতক আসামি বিজয় চৌধুরীকে আটক করেছে র‌্যাব। আটককৃত বিজয় চৌধুরী হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের ফাদ্রাইল গ্রামের তাউছ চৌধুরীর ছেলে। শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-০৯ সিপিসি-১ হবিগঞ্জ এর লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান।

গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি জানান, ভোরে র‌্যাব-০৯, সিপিসি-১ হবিগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন ইচালিয়া গ্রামে অভিযান চালায়। এ সময় ঐ গ্রামের আলিম মিয়ার বাড়ি থেকে বিজয় চৌধুরীকে আটক করা হয়। আটককৃত বিজয় চৌধুরীকে জিজ্ঞাসাবাদ শেষে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

এর আগে পূর্ব ফাদ্রাইল গ্রামে গত ১০ জানুয়ারি রাত ১টার দিকে মসজিদের নাম পরিবর্তন নিয়ে ঐ গ্রামের সাইফুল ইসলাম সেফুল ও তাউছ চৌধুরীর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এতে আফজাল চৌধুরী নামে এক ব্যক্তি নিহত হয়। সে একই গ্রামের জামাল উদ্দিন চৌধুরীর ছেলে। পরে এ হত্যাকাণ্ডে নিহতের ভাই হবিগঞ্জ সদর মডেল থানায় ২২ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.