সোমবার, ১৭ Jun ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

হবিগঞ্জে পিআইবির প্রশিক্ষণ সমাপ্ত ॥ সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ-জেলা প্রশাসক ইশরাত জাহান

নিজস্ব প্রতিবেদকঃ সম্প্রীতি ধরে রাখার দায়িত্ব আমাদের সবার। বজায় রাখতে হবে নিজেরদের মধ্যে শৃঙ্খলা। যারা বিশৃঙ্খলা করার চেষ্ঠা করবে তাদের কঠোর হস্তে দমন করা হবে। গতকাল রোবাবর দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে পিআইবি আয়োজিত দুই ধাপে ৫ দিন ব্যাপী রিপোটিং প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন হবিগঞ্জের জেলা
প্রশাসক ইশরাত জাহান। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের দর্পণ। তাই রাষ্ট্রের গুরুত্বপূর্ণ দিকগুলো ও সরকারের উন্নয়ন কর্মকান্ড জনসাধারণের মধ্যে তুলে ধরতে হবে সাংবাদিকদের। জেলা প্রশাসক বলেন, সামনে ইউপি নির্বাচন আসছে। যে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন তৎপর রয়েছে। তাই ইউপি নির্বাচন নিয়ে উস্কানি মূলক বক্তব্য না দেয়ার জন্য আহব্বান জানান তিনি।
হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদের পরিচালনায় ও সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের সভাপতিত্বে আলোচনা সভায় সভাপ্রধান হিসেবে উপস্থিত ছিলেন, পিআইবি’র পরিচালক (প্রশাসন) ও সহকারী প্রকল্প পরিচালক মোহাম্মদ আফরাজুর রহমান। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে। পরিশেষে ‘শিশু ও নারী উন্নয়ন বিষয়ক রিপোটিং প্রশিক্ষণে অংশ গ্রহন করা ৩০ জন সাংবাদিকের হাতে সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক ইশরাত জাহানসহ অতিথিবৃন্দ। এর পুর্বে তিনদিন ব্যাপী প্রশিক্ষণে অংশ নেয়া ৩৫ জন সাংবাদিকদের সনদ পত্র দেয়া হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.