বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

হবিগঞ্জ প্রেসক্লাব’র নয়া কমিটি, রাসেল চৌধুরী সভাপতি রাশেদ খান সম্পাদক ২০২৩ সালে সভাপতি নাহিজ, সম্পাদক প্রদীপ

নিজস্ব প্রতিবেদকঃ ঐতিহ্যবাহী হবিগঞ্জ প্রেসক্লাবের ২০২২ ও ২০২৩ মেয়াদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২০২২ সালের জন্য সভাপতি নির্বাচিত হয়েছে দৈনিক সমাচারের ভারপ্রাপ্ত সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকাল জেলা প্রতিনিধি রাসেল চৌধুরী এবং সাধারণ সম্পাদক সময় টেলিভিশন ও দৈনিক মানবজমিনের
স্টাফ রিপোর্টার রাশেদ আহমদ খান।
১৭ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি টিপু চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আবু হাসিব খান পাবেল, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম কহিনুর, দপ্তর ও প্রকাশনা সম্পাদক শরীফ চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাকারিয়া চৌধুরী, সম্মানিত সদস্য মোহাম্মদ শাবান মিয়া, মো. ফজলুর রহমান, হারুনুর রশীদ চৌধুরী, আলমগীর খান ছাদেক, সৈয়দ এখলাছুর রহমান, মুজিবুর রহমান, ফজলে রাব্বি রাসেল, এমদাদুল ইসলাম সোহেল, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ ও চৌধুরী মাসুদ আলী ফরহাদ।
এদিকে, ২০২৩ সালের কার্যকরী কমিটিতে বাংলাভিশনের জেলা প্রতিনিধি মোহাম্মদ নাহিজকে সভাপতি ও যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার প্রদীপ দাশ সাগরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি সফিকুর রহমান চৌধুরী, সহ সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, কোষাধ্যক্ষ মোহাম্মদ নুর উদ্দিন, দফতর ও প্রকাশনা সম্পাদক আব্দুর রউফ সেলিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফয়সল চৌধুরী, সম্মানিত সদস্য গোলাম মোস্তফা রফিক, রুহুল হাসান শরীফ, শোয়েব চৌধুরী, সাইদুজ্জামান জাহির, শাহ ফখরুজ্জামান, নুরুল হক কবীর, এসএম সুরুজ আলী, আনিসুজ্জামান রতন, রাসেল চৌধুরী ও রাশেদ আহমদ খান।
কমিটি গঠন নিয়ে আলোচনায় নিজেদের মধ্যে সৌহার্দতা বজায় রাখতে সমঝোতার মাধ্যমে দুই মেয়াদের কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করেন প্রেসক্লাবের উভয় অংশের সাংবাদিক নেতারা। এ প্রেক্ষিতে সকল সদস্যের মতামতের ভিত্তিতে ক্লাবের সিনিয়র ১৪ জন সদস্য গত ২০ ডিসেম্বর আলোচনার ভিত্তিতে এ দুটি নির্বাহী কমিটি গঠন করেন। পরে গত শুক্রবার সকালে হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় এ দুটি কার্যকরি কমিটির কর্মকর্তাদের নাম ঘোষণা করেন প্রেসক্লাবের আজীবন সদস্য অ্যাডভোকেট আবু জাহির এমপি। সভায় সকল সদস্যগণ সর্বসম্মতিক্রমে এ দুটি কমিটির অনুমোদন দেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.