শনিবার, ২৫ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

হবিগঞ্জ সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল কৃষকের

দেলোয়ার ফারুক তালুকদারঃ হবিগঞ্জ  সদর উপজেলার শৈলজুড়া গ্রামের পার্শ্ববর্তী হাওরে মোটর পাম্পের মাধ্যমে সেচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুখলেছ মিয়া (৩০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত মুখলেছ মিয়া শৈলজুড়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে। বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মুখলেছ মিয়া হাওরে মোটর পাম্পের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ করে তার জমিতে সেচ দিয়ে আসছিলেন। বুধবার তার নিজ জমিতে সেচ দিতে গেলে অসাবধানতাবশত বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে পড়েন। খবর পেয়ে স্বজনরা তাকে তাৎক্ষণিক উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে  গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) মো. মাসুক আলী জানান, হাওরে সেচ দিতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুতের তারের সঙ্গে জড়িয়ে মৃত্যু হয়েছে তার। লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.