রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

হাতিরঝিলে পানিতে লাফিয়ে প্রেমিক যুবকের আত্মহত্যা, গ্রেপ্তার প্রেমিকা

নিজস্ব প্রতিবেদকঃ প্রেমিকার সাথে অভিমান করে রাজধানীর হাতিরঝিলে ব্রিজ থেকে পানিতে লাফ দিয়ে মিরাজ চৌধুরী রাজ (২৪) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

মিরাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

রাতেই এই ঘটনায় নুর আক্তার বর্ষা নামের ঐ তরুণীকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ আনা হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, শুক্রবার দিবাগত রাতে মহানগর প্রজেক্ট সংলগ্ন ব্রিজ থেকে হাতিরঝিল লেকে ঝাঁপিয়ে পড়ে ওই যুবক। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদের সহায়তায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, মিরাজের বাসা মিরপুর। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করত। একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল তার। প্রেমিকার সাথে মনোমালিন্য হওয়ায় রাতে হাতিরঝিল ব্রিজ থেকে পানিতে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছে সে।

বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান আব্দুর রশিদ।

নিহতের স্বজনদের দেয়া তথ্য ও প্রাথমিক তদন্তের বরাত দিয়ে হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. কারিবেল হাসান বলেন, মিরাজ চৌধুরী ও নুর আক্তার বর্ষা দুজন একে অন্যকে ভালোবাসতো। কিন্তু বজলু মিরাজ চৌধুরী বর্ষার চলাফেরা পছন্দ করত না। তাকে বারবার সংশোধন হওয়ার জন্য অনুরোধ করে। কিন্তু এ ব্যাপারে কোনো কর্ণপাত করেননি বর্ষা। পরে রাতে হাতিরঝিল ব্রিজ থেকে পানিতে লাফ দিয়ে আত্মহত্যা করেন বজলু। আমরা খবর পেয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠিয়েছি।

এসআই কারিবেল হাসান বলেন, এ ঘটনায় শুক্রবার রাতেই হাজারীবাগ থানায় আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। মধ্য বাড্ডা থেকে নুর আক্তার বর্ষাকে গ্রেপ্তার করে সকালে আদালতে পাঠিয়েছি।

মিরাজ চৌধুরী রাজধানীর মিরপুর থানার সেকশন ১২ নম্বরে ভাড়া থাকতেন। বর্ষার বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার মদন গ্রামে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.