মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০১:৪১ অপরাহ্ন

খবরের শিরোনাম:

নিখোঁজ নাহিদ চৌধুরী১৩ দিনেও উদ্ধার হয়নি

স্টাফ রিপোর্টার শহরের বাসিন্দা আব্দুল্লা আল নাহিদ চৌধুরী নামে এমএ ফাইনাল ইয়ারের পরীক্ষার্থী নিখোঁজ হওয়ার ১৩ দিনেও উদ্ধার হয়নি। নিখোঁজ নাহিদ চৌধুরী চাচা আলমগীর চৌধুরী এ বিষয়ে নবীগঞ্জ থানায় গত ২৫ জুলাই একটি জি ডি এন্ট্রি দায়ের করেছেন।যার নম্বর ১৬৫৫।
নিখোঁজ নাহিদ
চৌধুরী বানিয়াচঙ্গ উপজেলার মকা গ্রামের মরহুম আব্দুল কাইয়ুম চৌধুরীর জেষ্ট পুত্র। হবিগঞ্জ পৌর এলাকার ইনাতাদ এলাকায় তার মা ভাই বোন নিয়ে বাসা ভাড়া নিয়ে থাকছেন।
জিডি সূত্রে প্রকাশ, গত ১৬ জুলাই শহরের বাসা থেকে নিজ গ্রাম মকায় তার এনআইডি কার্ড উত্তোলন করার জন্য যায়। ১৮ জুলাই নিখোঁজ নাহিদ চৌধুরী তার অসুস্থ মামাকে দেখার জন্য নবীগঞ্জ উপজেলার আমড়াখাই গ্রামে তার নানা বাড়িতে যান। তিনি নানার বাড়িতে দুদিন অবস্থান করেন। গত ২০ জুলাই নিখোঁজ নাহিদ চৌধুরী তার নানার বাড়ি থেকে হবিগঞ্জ শহরের বাসার উদ্দেশ্যে রওয়ানা দেন। এর পর থেকেই তিনি নিখোঁজ। তার ব্যবহ্নত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।
এদিকে আব্দুল্লা আল নাহিদ চৌধুরীর ছোট ভাই মাহিদ চৌধুরী জানান, নাহিদ চৌধুরী গত বছরের ১০ আগষ্ট নাহিদ চৌধুরীকে হুমকি দেওয়া হচ্ছে উল্লেখ করে হবিগঞ্জ সদর মডেল থানায় গত ২০২১ সনের ১০ আগষ্ট তিনি নিজে একটি জিডি এন্ট্রি করেছিলেন। যার নম্বর ৫০২ এবং জিডি রেজিষ্টার নম্বর ১৬/২৫৮।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.
Developed by DesigUs