শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

১৪ কোটি টাকায় স্থাপিত বিদ্যুতের সুইচিং স্টেশন ও উপকেন্দ্র উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ ৬ কোটি টাকায় শায়েস্তাগঞ্জ উপজেলার নসরতপুরে ৩৩ কেভি সুইচিং স্টেশন এবং সাড়ে ৭ কোটি টাকা ব্যয়ে স্থাপিত হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখালে ১০ এমভিএ ৩৩/১১ কেভি বৈদ্যুতিক ইনডোর উপকেন্দ্রের উদ্বোধন করেছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। এতে নিরবচ্ছিন্ন
বিদ্যুৎ সেবা নিশ্চিত হবে এবং বিদ্যুতের অপচয় রোধ হবে।
এমপি আবু জাহির গতকাল বৃহস্পতিবার পৃথক সময়ে আনুষ্ঠানিকভাবে প্রকল্পগুলোর উদ্বোধন করেন। এ সময় শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মোতাহার হোসেনসহ সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।
পল্লী বিদ্যুৎ সমিতি সূত্রে জানা গেছে, এমপি আবু জাহির এর ঐকান্তিক প্রচেষ্টায় প্রায় ১৪ কোটি টাকায় এই দুইটি প্রকল্প বাস্তবায়ন হয়েছে। ফলে গ্রীড থেকে সরাসরি সুইচিং স্টেশনে বিদ্যুৎ আসবে এবং সেখান থেকে বিভিন্ন কেন্দ্রে ভাগ হবে। এতে আপচয় রোধ হবে ও বিদ্যুৎসেবা নিরবচ্ছিন্ন হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তৃতায় এমপি আবু জাহির বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনেও নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.