শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ফেব্রুয়ারির পরিবর্তে ডিসেম্বরে এসএসসি পরীক্ষা থাইল্যান্ডে আন্তর্জাতিক যুব সম্মেলনে যাচ্ছেন যুব নেতা হোসাইন জীবিতদের মৃত দেখিয়ে ভাতা থেকে বাদ দিলেন চেয়ারম্যান অবৈধভাবে ব্যালটে সিল মারার অভিযোগে, প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার ০২ নবীগঞ্জের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেপ্তার। আজ বৌদ্ধ সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব বুদ্ধ পূর্ণিমা আজমিরীগঞ্জে ৩৯ লিটার চোলাই মদসহ বিক্রেতা সুনিল গ্রেফতার কলকাতার একটি হোটেল পড়ে ছিলো এমপি আনারের লাশ বাহুবল উপজেলা আনেয়ার হোসেন চেয়ারম্যান নির্বাচিত কামরুল ইসলাম ও রিতা ভাইস চেয়ারম্যান নবীগঞ্জে আওয়ামিলীগের হেভিওয়েটদের হারিয়ে বিজয়ী বিএনপির মুজিবুর রহমান

১ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

ইশতিয়াক শোভনঃ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নে অভিযান চালিয়ে ১ হাজার পিস ইয়াবাহ উদ্ধার ও মোঃ জাহের মিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। সে মাধবপুর উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত মহারাজ মিয়ার পুত্র।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে র‌্যাব-৯ হবিগঞ্জ ক্যাম্পের লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে একদল র‌্যাব সদস্য মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের শিবজয়নগর কমিউনিটি ক্লিনিক এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহজনকভাবে জাহের মিয়াকে আটক করে। পরে তার নিকট থেকে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহের দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে জানায়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.