বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

অপ্রাপ্ত বয়স্কদের হাতে টমটমের চাবি না দেওয়ার আহবান এমপি আবু জাহির

নিজস্ব প্রতিবেদকঃ সড়ক দুর্ঘটনা ও যানজট নিরসনে অপ্রাপ্ত বয়স্ক চালকদের হাতে ব্যাটারিচালিত ইজিবাইকের (টমটম) চাবি না দেওয়ার আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল দুপুরে হবিগঞ্জ পৌরসভা মাঠে ইজিবাইক মালিক- শ্রমিক ঐক্য পরিষদের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান।
যানজটমুক্ত শহর গড়ার প্রত্যয় নিয়ে এই সমাবেশের আয়োজন করে। এ সময় এমপি আবু জাহির শহরে যানজট রোধে নির্দিষ্ট স্থানে পার্কিং এবং যাত্রী উঠানামা করাসহ আরও বিভিন্ন বিষয়ে নির্দেশনা দেন।
হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, শিল্পপতি ও রাজনীতিবীদ শংকর পাল, পৌর টমটম শ্রমিক ঐক্য পরিষদের উপদেষ্টা মশিউর রহমান শামীম, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ সামছু মিয়া, সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাচ্চু, জেলা শ্রমিক লীগের সভাপতি আরব আলী, হবিগঞ্জ মটর মালিক সমিতির সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যাণ সমিতির (ব্যকস) সভাপতি মোঃ সামছুল হুদা, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর প্রমুখ।
হবিগঞ্জ পৌরসভার কাউন্সিলর গৌতম কুমার রায় সমাবেশে সঞ্চালনা করেন। এতে সহশ্রাধিক ইজিবাইক চালক ও মালিক উপস্থিত ছিলেন।
এ সময় ইজিবাইক চালকরা তাঁদের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা জানালে প্রধান অতিথি ও সভাপতি তা সমাধানের আশ্বাস দেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.