শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২

আওয়ামী লীগের পদ হারালেন মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হারিয়েছেন মেয়র জাহাঙ্গীর আলম। বাতিল করা হয়েছে প্রাথমিক সদস্য পদও। পাশাপাশি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার নির্দেশও দেওয়া হয়েছে।

শুক্রবার আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। এছাড়া বৈঠকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম ও অ্যাডভোকেট কামরুল ইসলামকে দলটির প্রেসিডিয়ামের সদস্য অন্তর্ভুক্ত করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধের শহিদদের নিয়ে কটূক্তি করার অভিযোগে মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়। এর আগে, জাহাঙ্গীর আলমকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছিল আওয়ামী লীগ। ওই নোটিশের জবাবও দিয়েছেন তিনি।

আওয়ামী লীগ নেতারা জানান, কার্যনির্বাহী বৈঠকে সম্প্রতি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সহিংসতা নিয়ে আলোচনা হয়। এছাড়া বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ নিয়ে মেয়র জাহাঙ্গীর আলম যে কটূক্তি করেছেন তা নিয়েও আলোচনা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.