শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হলো মেয়র আরিফকে

নিজস্ব প্রতিবেদকঃ উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে সম্প্রতি হৃদরোগে আক্রান্ত সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীকে। সেখানে ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেবেন তিনি।

আজ বুধবার (১৫ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানযোগে ঢাকায় রওয়ানা দেন তিনি।

সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম সুমন জানান, গত রোববার (১২ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে মেয়র আরিফুল হক চৌধুরী হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে রাত ৩টার দিকে তাকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মেয়রের বেশ কয়েকটি শারীরিক পরীক্ষা করা হয় এবং মাইল্ড হার্ট অ্যাটাকের আভাস পাওয়া যায়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.