শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন

উপহারের সেই গাড়ি নিতে আজ চুনারুঘাট আসছেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদকঃ আলোচনা-সামলোচনার অবসান ঘটিয়ে অবশেষে হিরো আলমকে নিজের ৬ লাখ টাকার গাড়ি উপহার তুলে দিচ্ছেন চুনারুঘাটের নরপতি গ্রামের আলোচিত কিন্ডার গার্টেনের প্রিন্সিপাল এম. মুখলিছুর রহমান। হিরো আলম তার বাড়িতে পৌছার পর খাবার শেষে তিনি গাড়িটি তুলে দিবেন বলে জানিয়েছেন।
এদিকে, আজ মঙ্গলবার গাড়িটি নিতে চুনারুঘাট আসছেন মিডিয়ার আলোচিত ব্যক্তিত্ব ও বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের সংসদ সদস্য হিসেবে প্রতিদ্ব›িদ্বতাকারী আশরাফুল আলম ওরফে হিরো আলম। সকাল ১০ টায় তিনি শায়েস্তাগঞ্জ নতুনব্রীজে পৌছবেন। এর পর তিনি চুনারুঘাটের নরপতি গ্রামে প্রিন্সিপাল এম.মুখলিছুর রহমানের বাড়িতে যাবেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী শুভ আহমেদ।
অন্যদিকে, চুনারুঘাটে হিরো আলম আসার সংবাদ ছড়িয়ে পড়লে ভক্তদের মধ্যে বাধ ভাঙ্গা উল্লাস দেখা দিয়েছে। অনেক ভক্তরা হিরো আলমকে দেখতে চুনারুঘাটে ভীড় করবেন।
এ ব্যাপারে প্রিন্সিপাল এম.মুখলিছুর রহমান বলেন, ‘আমি ওয়াদা করেছিলাম, নির্বাচনে হিরো আলম সাহেব জয়ী হন বা না হন পরের দিন আমার বাড়িতে আসলে আমি গাড়িটি তার হাতে তুলে দেব। কিন্তু কিছু স্বার্থান্বেষী মহল বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ও মিডিয়া সমালোচনা করেছেন। এতে আমি খুব কষ্ট পেয়েছি। আমি সিলেটবাসীর সম্মান ক্ষুন্ন করতে দেবো না। সম্মানের সাথে আমি হিরো আলমকে গাড়িটি তুলে দিতে চাই’।
উল্লেখ্য, বগুড়া-৪ আসনের উপনির্বাচনের আগের দিন ফেসবুক লাইভে এসে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন চুনারুঘাটের নরপতি গ্রামের বাসিন্দা ও হাজী আব্দুল জব্বার জিএল একাডেমী এন্ড হাই স্কুলের প্রিন্সিপাল এম.মুখলিছুর রহমান। এতে ফেসবুকে ও মিডিয়ায় পক্ষে-বিপক্ষে আলোচনা ও সমালোচনা সৃষ্টি হয়। একাধিক মিডিয়ায় হিরো আলমকে গাড়িটি উপহার দিতে সেই শিক্ষক গড়িমসি করছেন বলেও উল্লেখ করা হয়। তাছাড়া হিরো আলম সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা করবেন বলেও হুমকি দিয়েছিলেন। কয়েকদিন ধরে এমন সংবাদে পাঠক ও দর্শকদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হয়। যদিও প্রথম দিকে বিষয়টি গুরুত্ব দেননি হিরো আলম। যোগাযোগও করেননি বলে অভিযোগ তুলেন প্রিন্সিপাল এম.মুখলেছুর রহমান। কয়েক দিন পর আবার আক্ষেপ প্রকাশ করে নিজের ফেসবুক পেইজে ভিডিও দেন তিনি। যে কারণে যোগাযোগ করেন হিরো আলম। অবশেষে সেই গাড়িটি নিতে চুনারুঘাটে আসছেন হিরো আলম।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.