শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত বানিয়াচংয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত নবীগঞ্জে প্রথমবারের মতো লটারির মাধ্যমে কৃষকের তালিকা করা হলো

এইচএসসি পরীক্ষা আশানুরুপ না হওয়ায় হবিগঞ্জ শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদকঃ হবিগঞ্জ পৌরসভার নোয়াহাটি এলাকায় এইচএসসি পরীক্ষা ভাল না হওয়ায় ক্ষোভে অভিমানে নয়ন চক্রবর্তী নামে এক পরীক্ষার্থী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

মৃত নয়ন চক্রবর্তী ৩ নম্বর ওয়ার্ডের নোয়াহাটি এলাকার অজিত চক্রবর্তীর ছেলে। তিনি হবিগঞ্জ শহরতলীর শচীন্দ্র ডিগ্রি কলেজের ছাত্র। হবিগঞ্জ সদর থানার (ওসি) তদন্ত দৌস মোহাম্মদ জানান, শুক্রবার সকালে নয়ন চক্রবর্তী নামে ওই যুবক নিজ ঘরের তীরের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে সকাল পেরিয়ে দুপুর হলেও তার কোনো সাড়াশব্দ না পেয়ে নয়নের রুমের দরজা খুলে ভেতরে প্রবেশ করে স্বজনরা। এসময় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। পরে বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসাপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি আরো জানান, প্রাথমিক ভাবে জানা গেছে নয়ন এইচএসসি পরীক্ষার্থী ছিল। ২ ডিসেম্বর তিনি প্রথম পরীক্ষা দিয়েছেন। তার স্বজনরা জানিয়েছেন পরীক্ষায় আশানুরুপ না হওয়ায় তিনি অভিমানে আত্মহত্যা করেছেন। শুধু এ বিষয়টি নয় পুলিশ আরো অন্যান্য বিষয়টিকে সামনে এনে তদন্ত করছে। তদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.