বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

কমলগঞ্জ আন্তঃবিভাগীয় ডাকাত সর্দার ‘কালা বাবুল’গ্রেফতার

রুবেল আহম্মদ, মৌলভীবাজার প্রতিনিধি,মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃবিভাগীয় ডাকাত সর্দার ইয়াসিন আলী ওরফে কালা বাবুলকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার(২৮ মার্চ)মৌলভীবাজার জেলা পুলিশ কার্যালয় সূত্রে জানা যায়, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জের দিকনির্দেশনায় ২৭ মার্চ রাত ১১.৩০ ঘটিকার সময়  কমলগঞ্জ থানার এসআই মহাদেব বাছাড়সহ কমলগঞ্জ থানার একটি টিম কমলগঞ্জ থানাধীন ৫নং সদর ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রামে আসামির বসতবাড়িতে অভিযান পরিচালনা করে ইয়াসিন ওরফে কালা বাবুলকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামি ইয়াসিন আলী কালা বাবুল কমলগঞ্জ থানাধীন ৫নং কমলগঞ্জ ইউনিয়নের চৈতন্যগঞ্জ গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে।
পুলিশ  জানায়,গ্রেপ্তারকৃত ডাকাত সর্দারের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় ২টি,সিলেটের মোগলাবাজার থানায় ২টি,শ্রীমঙ্গল থানায় ২টি, শায়েস্তাগঞ্জ থানায় ২টি, নবীগঞ্জ থানায় ১টি,কুলাউড়া থানায় ১টি ও রাজনগর থানায় ১টি মামলা রয়েছে।
মৌলভীবাজার জেলার সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো.মোহসিন জানান,গ্রেফতারকৃত কালা বাবুল আন্তঃবিভাগীয় ডাকাত দলের সক্রিয় সদস্য এবং ওয়ারেন্টভুক্ত পলাতক  আসামি। তার বিরুদ্ধে সিলেট বিভাগের বিভিন্ন থানায়  ডাকাতি ও অস্ত্র আইনে ১১টি মামলা রয়েছে। তিনি আরো বলেন আজ গ্রেফতারকৃত কালা বাবুল কে মৌলভীবাজার কোর্টে তাকে প্রেরন করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.