মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

খবরের শিরোনাম:
রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

কাকডাকা ভোরে নৈশকোচের ধাক্কায় প্রাণ গেলো ছয় অটোযাত্রীর

নিজস্ব প্রতিবেদকঃ ইবান্ধার গোবিন্দগঞ্জে অটোরিকশায় নৈশকোচের ধাক্কায় ছয় যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তিনজন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আজ শুক্রবার (১৯ নভেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার বকচর এলাকায় হানিফ পরিবহনের একটি নৈশকোচ অটোরিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এরই মধ্যে মরদেহগুলো হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি ।

স্থানীয় সূত্র জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের রংপুরগামী একটি নৈশকোচ সকালে গোবিন্দগঞ্জের বকচর এলাকায় একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনজন। আহত হন পাঁচজন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরো তিনজন । দুর্ঘটনায় ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর আরিফ আনোয়ার জানিয়েছেন , আজ শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ থেকে ফাঁসিতলা অভিমুখী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে অপরদিক থেকে আসা হানিফ পরিবহণের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.