শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

কুমিল্লায় বাসের ধাক্কায় পিষ্ট হয়ে অটোরিকা যাত্রী স্বামী-স্ত্রীসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলায় দুই বাসের ধাক্কায় পিষ্ট হয়ে ব্যাটারি চালিত অটোরিকশায় থাকা স্বামী ও স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় অটোরিকশাচালক আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বিপুলাসর বিহড়া ব্রিজ থেকে ২০০ গজ দক্ষিণে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মনোহরগঞ্জ উপজেলার সাইকচাই গ্রামের দেলোয়ার ইঞ্জিনিয়ারিং বাড়ির মো. রহুল আমীন (৬০) এবং তার স্ত্রী পারভীন আক্তার (৪৫) ও একই গ্রামের জুয়েল মিয়ার মেয়ে ও নাথেরপেটুয়া ডিগ্রি কলেজের ছাত্রী সায়েম আক্তার (২০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হিমাচল ও একুশে নামে দুই যাত্রীবাহী বাস নোয়াখালী থেকে ঢাকা যাচ্ছিল। বেলা পৌনে ১০টার দিকে বিপুলাসর বিহড়া ব্রিজ থেকে ২০০ গজ দক্ষিণে বাসগুলো একে অপরের অভারটেক করছিল।

এসময় সামনে থাকা ব্যাটারিচালিত অটোরিকশা বাসের চাকায় দুমরে-মুচরে যায়। এতে ঘটনাস্থলে তিন অটোরিকশাযাত্রীর মৃত্যু হয়। এসময় আহত হন চালক। আহত ব্যক্তিকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. জাফর ইকবাল বলেন, ঘটনাস্থলে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। একটি বাস আটক করা হয়েছে। নিহতদের উদ্ধার করে লালমাই হাইওয়ে থানায় নেয়া হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.