বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫০ অপরাহ্ন

কুলাউড়ার মানিক বাবুর মাঠে হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

নিজস্ব প্রতিবেদকঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মানিক বাবুর খেলার মাঠ হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। আজ রবিবার (৬ ফেব্রুয়ারি) প্রস্তাবিত এই মাঠটি পরিদর্শন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ।

পরিদর্শন শেষে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্মসচিব) পরিমল সিংহ বলেন, শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য এই জায়গা উপযুক্ত। স্থানীয় প্রশাসনকে এ বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেছি।

এসময় আরও উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, লোয়াইউনি-হলিছড়া চা বাগানের মহাব্যবস্থাপক মাবুদ আলী, ব্রাক্ষণবাজার ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা শাহ কয়সর আলী।

এর আগে ব্রাক্ষণবাজার ইউনিয়নের জালালাবাদ মৌজার ১৬২৮ নম্বর খতিয়ানের ৪২২/৫০১ নম্বর দাগের ৩.০০ একর ভূমি রেকর্ডিয় শ্রেণি খেলার মাঠ এবং ১৬৩১ নম্বর খতিয়ানের ৪২২/৫০১ নম্বর দাগের ০.৬০ একর ভূমি রেকর্ডিয় শ্রেণি খেলার মাঠ সর্বমোট ৩.৬০ একর ভুমিতে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের জন্য কুলাউড়া উপজেলা প্রশাসন জেলা প্রশাসকের মাধ্যমে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণ করে।

কুলাউড়া উপজেরা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, আমাদের প্রস্তাবের প্রেক্ষিতে সচিব মহোদয় স্যার স্টেডিয়ামের জন্য প্রস্তাব করা মানিক বাবুর মাঠটি পরিদর্শন করতে আসেন। যথা সময়ে স্টেডিয়াম নির্মাণের কাজ শুরু হবে আশা করছি।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.