শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২

কোম্পানীগঞ্জে ধান ক্ষেত থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে ধান ক্ষেত থেকে হাত পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক কিশোরের (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোববার (৩১ জানুয়ারি) দুপুর ২ টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের চৌকিদার বাড়ি সংলগ্ন মহিষের ডগি থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরের দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া সমাজের এক নারী ধান ক্ষেতে তার গরু খুঁজতে যায়। এ সময় ওই নারী মুখে টেপ মোড়ানো, হাত-পা বাঁধা এক কিশোরের মরদেহ ধান ক্ষেতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে আসে। উপস্থিত স্থানীয় এলাকাবাসী ওই কিশোরের পরিচয় জানাতে পারেনি।

স্থানীয়রা ধারণা করে জানায়, কে বা কারা রোববার দিবাগত গভীর রাতে এ কিশোরকে অন্য কোন জায়গায় হত্যা করে মরদেহ এখানে ফেলে দিয়ে যায়। নিহত যুবকের মরদেহের কাছ থেকে একটি মাক্স, ১টি পেঁয়াজ, ১ জোড়া হাত মোজা ও একটি ম্যাচ পাওয়া যায়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেরারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যার বিষয়ে জানা যাবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.