শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ভেড়া বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের জৈন্তাপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে জন্য প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ভেড়া বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুর ১২টায় জৈন্তাপুর উপজেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের আয়োজনে প্রাণী সম্পদ কার্যালয়ে উপকারভোগীদের মধ্যে ভেড়া বিতরণ করেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল আহমদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নূসরাত আজমেরী হক বাঁধন।

এসময় আরও উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহ আল মাসুদ, জৈন্তাপুর উপজেলা একাডেমিক সুপারভাইজার আজিজুল হক খোকন, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি নূরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মো. রেজওয়ান করিম সাব্বির ও উপকারভোগী সদস্যরা।

পরে অতিথিরা জৈন্তাপুরের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নে জন্য প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের মধ্যে ভেড়া বিতরণ করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.