শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:২২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ইসলামের প্রথম যুদ্ধ বদরে যারা শাহাদাত বরণ করেন জুনের মধ্যে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ: প্রতিমন্ত্রী মাধবপুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল হবিগঞ্জে র‌্যাব এর অভিযানে বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ চক্রের ৩ জন গ্রেফতার সুনামগঞ্জ-১ আসনের সাবেক এমপি ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের দাফন সম্পন্ন আজমিরীগঞ্জে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় শালিকে কোপাল দুলাভাই শহীদ মিনার নয়, যেন ডেটিং পার্ক! নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন বিশ্বব্যাংকের প্রতিবেদন পরিবেশদূষণে দেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের অকালমৃত্যু

গণটিকার উদ্বোধনীতে এমপি আবু জাহির ভ্যাকসিন গ্রহণের পরও মাস্ক পড়ে চলাফেরার আহবান

স্টাফ রিপোর্টার ॥ করোনাভাইরাসের প্রতিষেধক ভ্যাকসিন গ্রহণের পরও সকলকে মাস্ক পরিধান করে চলাফেরাসহ সচেতনতা অবলম্বনের আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেশে একদিনে এক কোটি মানুষকে ভ্যাকসিনের আওতায় নিয়ে আসার কর্মসূচি হিসাবে হবিগঞ্জে গণটিকা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহবান জানিয়েছেন
তিনি গতকাল সকালে হবিগঞ্জ শহরের কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসাবে টিকাদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। পরে জনপ্রতিনিধি ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে তিনি জেলা শহর ও সদর উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্রে যান।
কেন্দ্র পরিদর্শনকালে তিনি বলেন, অনেক উন্নত দেশের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা টিকার ব্যবস্থা করেছেন। শুরুতে দুস্কৃতিকারীরা টিকা সম্পর্কে গুজব ছড়াতে চেয়েছে। তারা মানুষকে ভুল বুঝিয়ে টিকা গ্রহণ থেকে দূরে রাখতে চেয়েছে। এসব মানুষ সবসময়ই মানুষের ক্ষতি চায়। এক্ষেত্রে সকলকে সচেতন থাকতে হবে। এ সময় তিনি ভ্যাকসিন গ্রহণের পরও করোনা ভাইরাস সংক্রমন থেকে পুরোপুরিভাবে সুরক্ষিত থাকতে মাস্ক পড়ে চলাফেরাসহ সাবধানতা অবলম্বনের আহবান জানান। এছাড়া টিকা কেন্দ্রে নারী-পুরুষের উপস্থিতি দেখে ও টিকা গ্রহণে আগ্রহ দেখে সন্তোষ প্রকাশ করেন এবং নিজে হ্যান্ড মাইক হাতে নিয়ে সকলের শারীরিক দূরত্ব নিশ্চিত করেন।
উদ্বোধনী অনুষ্ঠান ও টিকাকেন্দ্র পরিদর্শনকালে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নূরুল হক, ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বলসহ জনপ্রতিনিধি, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.