বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
রাজনগর সরকারি কলেজ অধ্যক্ষের কক্ষ ভাঙচুর শায়েস্তাগঞ্জ ইন্টারনেট ব্যবসা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশতাধিক ভিডিওকলে মাধবপুরের রেহানাকে বাঁচানোর আকুতি, ‘আমি আর সহ্য করতে পারতেছি না’ মৌলভীবাজারে চা-শ্রমিকের ছেলের ঝুলন্ত লাশ উদ্ধার নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় এমপি কেয়া চৌধুরী আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ সার চাওয়ায় কৃষকদের হত্যা করে বিএনপি -এমপি আবু জাহির উপজেলা নির্বাচনে নবীগঞ্জে ১৯ প্রার্থীর মনোনয়ন জমা নিয়মিত খেলাধূলা আয়োজনে সহযোগিতা অব্যাহত থাকবে-এমপি আবু জাহির দেশে হিটস্ট্রোকে আরও ৩ জনের মৃত্যু বঙ্গবন্ধু শেখ মুজিব ব্যাটারি কমপ্লেক্স উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

গাজীপুরে মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর সিটি করপোরেশনের দেশী পাড়া এলাকা থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিক ভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

গতকাল বুধবার (২৪ নভেম্বর) রাত ১০টার দিকে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটন সদর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) রিপন চন্দ্র জানান, নগরের দেশী পাড়া এলাকায় সড়কের পাশে মা-মেয়ের মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে। তাৎক্ষণিক ভাবে তাদের পরিচয় জানা যায়নি। তবে মায়ের বয়স আনুমানিক ২৫ এবং মেয়ের বয়স ৫ বছর। নিহতদের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে- দুর্বৃত্তরা তাদের হত্যা করেছে।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) জাকির হাসান বলেন, ১০ বছর আগে ফেরদৌসীর বিয়ে হয়। পরে সেই স্বামীর সঙ্গে তাঁর ছাড়াছাড়ি হয়ে যায়। তাসনিয়া এই সংসারের মেয়ে। দুই বছর আগে স্থানীয় উবারচালক জয়নাল আবেদীনের সঙ্গে ফেরদৌসী বেগমের বিয়ে হয়। মা-মেয়ে কেন ও কোথায় খুন হয়েছে, তা এখনো স্পষ্ট নয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.