শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
তাপপ্রবাহের কারণে সব স্কুল-কলেজ সাত দিন বন্ধ ঘোষণা বৃন্দাবন কলেজে জাতির পিতার ম্যুরাল স্থাপনের ঘোষণা-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে ৩০তম বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ -বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার-এমপি আবু জাহির মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার

গোলাপগঞ্জে অটোরিকশাকে ট্রাকের ধাক্কা, নিহত ২

গোলাপগঞ্জ প্রতিনিধি, গোলাপগঞ্জে ঘাতক ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার দু’জন যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর এওলাটিকর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার পৌর এলাকার নয়াগ্রামের ফারুক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩৮)। অপরজনের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৪-১৬৮০) বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা একটি সিএনজি অটোরিকশাকে (সিলেট-থ ১১-৩৩৬৩) সিলেট-জকিগঞ্জ সড়কের ফুলবাড়ি ইউনিয়নের হাজিপুর এওলাটিকর নামক স্থানে সামনে থেকে ধাক্কা দেয়। এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এসময় সিএনজি অটোরিকশায় থাকা দু’জন যাত্রী ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয়রা এসে গাড়িতে থাকা ৪জনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। ঘটনার পর ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় অটোরিকশায় থাকা দু’জন যাত্রী নিহত হয়েছেন। আহতদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.