শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
মৌলভীবাজারে অভিযান চালিয়ে ১৩ জুয়ারি আটক সারাদেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি প্রধানমন্ত্রীর বক্তব্য কেন শোনানো হয়নি তার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করলেন এমপি চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি-এমপি আবু জাহির দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার ওয়ারিশান ও এসএ খতিয়ান জ্বালিয়াতি বিরুদ্ধে চার্জশীট প্রদান করল পিবিআই দুর্ঘটনা কবলিত পিকআপ উদ্ধারের সময় বাস চাপায় নিহত ২ হবিগঞ্জে সড়কের পাশ থেকে তরুণীর মরদেহ উদ্ধার ইরান-ইসরায়েল যুদ্ধের প্রভাব মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝালকাঠিতে ট্রাকচাপার ঘটনায় নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত

গোলাপগঞ্জে ১৩ লক্ষ টাকার অবৈধ চিনি জব্দ, দু’জন গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিধি, সিলেটের গোলাপগঞ্জে শুল্ক কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় চিনি নিয়ে আসার সময় ১৩ লক্ষ টাকার চিনিসহ ২ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯।

সোমবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী ইসলাম ব্রাদার্স কনভেনশন হলের সামনে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করে।

গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার শিলরী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে কাভার্ডভ্যান চালক মো. বজলুর রহমান (৬১) ও তার সহকারী চাঁদপুর সদর থানার শাহতলী গ্রামের মো. বাচ্চু খানের ছেলে মো. শাহাবুদ্দিন খান (২০)।

এ ঘটনায় ঢাকার মতিঝিলের এসএন্ডভি নাইচ ফুড ভ্যালী লিমিটেডের ডিস্ট্রিবিউশন ম্যানেজার রানা আহমদ সেলিম, কানাইঘাট উপজেলার কানাইঘাট পূর্ববাজারের মেসার্স পপুলার এন্টারপ্রাইজের প্রোপাইটার হেলাল আহমদ ও মো. আব্দুস শহিদসহ গ্রেপ্তারকৃত ২ জনসহ ৫ জনকে আসামি করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (মামলা নং-১৩, তাং: ১৬/১/২০২৩ইং) দায়ের করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, সোমবার গোপন সংবাদের ভিত্তিতে ডিউটি চলাকালীন র‍্যাব-৯ সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী ইসলাম ব্রাদার্স কনভেনশন হলের সামনে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন একটি কাভার্ডভ্যান থামিয়ে র‍্যাব-৯ জিজ্ঞাসাবাদ করিলে তারা কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেনি। বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাদের গাড়ি থেকে ২৬০ বস্তা ভারতীয় চিনি জব্দ করে তারা। যার আনুমানিক বাজারমূল্য ১৩ লক্ষ টাকা। সেই সাথে চিনি বহনকারী একটি কাভার্ডভ্যানও (চট্টগ্রাম মেট্রো ১২-০৫২২) জব্দ করা হয়। এসময় গাড়ির চালক ও সহকারীকে আটক করে তারা।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.