বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন

গোয়াইনঘাটে শিশু ধর্ষণের ঘটনায় যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটের গোয়াইনঘাটে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে শরিফ উদ্দিন (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার সকালে উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের হাজরাই গ্রামের তজম্মুল আলীর পুত্র মুদি দোকানদার শরিফ উদ্দিন (১৯) পার্শ্ববর্তী বাড়ির এক ৬ বছরের এক কিশোরী মেয়ে স্থানীয় বারহাল বাজারে বিশেষ কাজের জন্য গেলে মুদি দোকানদার শরিফ উদ্দিনের লোলুপ দৃষ্টি পড়ে। ওই মেয়েকে ভোরবেলা একা পেয়ে এক পর্যায়ে শরিফ উদ্দিন তার দোকানের ভেতরে জোরপূর্বক টানাহেঁচড়া করে দোকানের ভেতরে নিয়ে ধর্ষণ করে।

পরবর্তীতে মেয়েটি রক্তাক্তবস্থায় বাড়ি ফিরলে মা-বাবার অর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। এ ঘটনার খবর এলাকায় চাউর হলে তাৎক্ষণিক ধর্ষক শরিফ উদ্দিন গাঁ ডাকা দিয়ে তার মামার বাড়ি পার্শ্ববর্তী জৈন্তাপুর উপজেলার তেলিজুরীতে চলে যায়।

এদিকে শিশু ধর্ষণের ঘটনায় মেয়েটির মা হাজেরা বেগম বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। যাহার নং-১৪(১১)২১। মামলা দায়েরের পরপর গোয়াইনঘাট থানার এসআই মতিউর রহমান রাত ২টায় ধর্ষক শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করেন।

এ ঘটনায় গোয়াইনঘাট থানার ওসি পরিমল চন্দ্র দেব জানান, এ ঘটনার পরপরই পুলিশ অভিযান পরিচালনা করে ধর্ষক শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করেছে। এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি শরিফ উদ্দিন ধর্ষণের কথা স্বীকার করেছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.